September 16, 2024, 7:27 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
সাবেক এমপি এনামুল হককে আটকের খবরে বাগমারায় মিষ্টি বিতরণ মোহনপুরে চুরির ১২ ঘন্টার মধ্যে চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার নাসিরনগরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) জশনে জুলুছ পালিত বাগমারায় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে আক্তারুজ্জামান বল্টুর কুশল বিনিময় চারঘাটে দোকান বরাদ্দের জামানতের কোটি টাকা আত্মসাতের অভিযোগ পৌর কর্তৃপক্ষের বিরুদ্ধে মোহনপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ছাত্র আন্দোলনে দু’হাতে ২ পিস্তল নিয়ে গুলিবর্ষণকারী রুবেল গ্রেফতার বৌ-ভাতের দই-মিস্টি নিয়ে যেতে দুর্ঘটনায় বরের মৃত্যু গোদাগাড়ী তানোরের সাবেক সাংসদ ফারুকের ভাগ্নে পরিচয়ে মাদক বানিজ্য ৪ ভায়ের।
বাগমারায় র‍্যাব-পুলিশের  যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার 

বাগমারায় র‍্যাব-পুলিশের  যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার 

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর বাগমারায় র‍্যাব ও পুলিশের যৌথ অভিযানে বস্তা ভর্তি ২৪ টি দেশীয় অস্ত্র ও ১১ টি ককটেল উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুর ১২ টার দিকে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের মূল ফটকের নিচে পরিত্যক্ত স্থানে এগুলো সনাক্ত করেছে র‍্যাবের সদস্যরা।

খবর পেয়ে বাগমারা থানা পুলিশ ও র‍্যাব ৫ রাজশাহীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়। এসময় টিনের চালার নিচে পরিত্যক্ত ঘরে একটি প্লাস্টিকের বস্তায় বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এছাড়াও ওই বস্তার পাশেই একটি প্লাস্টিকের ব্যাগে কালো পলিথিনে মোড়ানো বেশ কয়েকটি ককটেল উদ্ধার করে। পরবর্তীতে ককটেল গুলো নিষ্ক্রিয় করার জন্যে পানি ভর্তি বালতিতে রাখা হয়।

তবে কে বা কারা এগুলো রেখেছে এটি জানা যায়নি। স্থানীয়রা বলছেন, গত পাঁচ আগস্ট সাবেক এমপি আবুল কালাম আজাদ ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টুর ক্যাডার বাহিনী অস্ত্রশস্ত্র নিয়ে ভবানীগঞ্জ বাজারে তাণ্ডব চালায়।

সারাদেশে যৌথ বাহিনীর অভিযান চলছে। এই কারনে হয়তো রাতের আধারে বস্তা ভর্তি দেশীয় অস্ত্র  এবং ব্যাগে করে ককটেল ফেলে রেখে যায়।

শেষ খবর পাওয়া পর্যন্ত র‍্যাবের যে বোম ডিসপোজাল ইউনিট রয়েছে তারা আসলেই ককটেল গুলো নিষ্ক্রিয় করা হবে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

ঘটনাস্থল পরিদর্শন করেন বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদুল ইসলাম তৌহিদ ও র‍্যাবের অফিসার।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদুল ইসলাম তৌহিদ বলেন, এটি আসলে কে বা কাহারা রেখেছে সেটি বলা সম্ভব হচ্ছে না।তবে যেই রাখুক তদন্ত সাপেক্ষে তাকে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com